এবার আর পারল না নামিবিয়া

প্রথম প্রকাশঃ অক্টোবর ১৮, ২০২২ সময়ঃ ১:৩৯ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ১:৩৯ অপরাহ্ণ

টি২০ বিশ্বকাপে শ্রীলঙ্কাকে ৫৫ রানে হারিয়ে হৈচৈ ফেলে দেয়া নামিবিয়া প্রত্যাশার পারদটা অনেক বেশি উচুতে তুলে ফেলে ছিল। যে কারণে আজ নামিবিয়ার নিজেদের এ গ্রুপে দ্বিতীয় ম্যাচে নেদারল্যান্ডের বিপক্ষে জয় অনেকেই প্রত্যাশা করেছে। কিন্তু স্বাভাবিক হিসেবে তা হবার কথা নয়। তাই হয়েছে ৩ বল হাতে রেখেই নেদারল্যান্ড ৫ উইকেটে জয় আয়ত্ব করেছে। টানা দুই ম্যাচ জিতে সুপার-১২ এ খেলার টিকিট প্রায় হাতেই লাগালেই রেখেছে নেদারল্যান্ড।

এই ম্যাচে যদি নামিবিয়া জয় পেয়ে যেত তাহলে টি২০ বিশ্বকাপের ‍সুপার-১২ পর্বে টিকিট পেতে অনেকটাই গিয়ে যেত। সেটা হয়নি। টস জিতে আগে ব্যাট করে নামিবিয়ার ২০ ওভারে ১২১/৬ যথেষ্ট ছিল না তা প্রমাণ করে দেয় নেদারল্যান্ড-র টচপ অর্ডারের ব্যাটাররা।

আগে ব্যাট করা নামিবিয়ার ওপেনার মিশেল ১৯ বলে ২০ রান আর ব্রেডের ২২ বলে ১৯ রান ছাড়া মিডল অর্ডারে জেনের ৪৮ বলে ৪৩ রান ছাড়া বলার মতো কিছুই ছিল না।

জবাব দিতে নেমে নেদারল্যান্ড-র ওপেনিং জুটি থেকেই আসে ৮.২ ওভারে ৫৯ রান। ম্যাচ তো মুলত ওপেনিং জুটি আগেই নিজেদের করে নিয়েছে। ওপেনার ম্যাক্সের ৩৫ বলে ৩৫ আর অপর ওপেনার সিংয়ে  ৩১ বল ৩৯ রানের পর মিডল অর্ডারে লিডির ৩০ বলে ৩০ রানে কাজ প্রায় শেষই হয়ে গিয়েছিল। শেষ দিকে কুলিন আর টিমরা কিছু করতে না পারলেও সমস্যা হয়নি, ১৯.৩ ওভারে স্কোর তো ১২২/৫।

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

সর্বাধিক পঠিত

20G